নিংবো চ্যানহোন ইন্টারন্যাশনাল ট্রেডিং কোং, লিমিটেড হল একটি পেশাদার ট্রেডিং কোম্পানি যা বহিরঙ্গন পণ্যগুলির জন্য ওয়ান-স্টপ পরিষেবা তৈরির উপর দৃষ্টি নিবদ্ধ করে৷ আমাদের পণ্য বহিরঙ্গন খেলাধুলা, ক্যাম্পিং কুকওয়্যার, স্লিপিং ব্যাগ, ট্রেকিং খুঁটি, ক্যাম্পিং তাঁবু, আউটডোর আলো, ক্যাম্পিং চেয়ার, ক্যাম্পিং গিয়ার, আউটডোর অবসর পণ্য এবং অন্যান্য দিক কভার করে।


উচ্চ মানের, ফ্যাশনেবল ডিজাইন, যুক্তিসঙ্গত মূল্য এবং পেশাদার পরিষেবা আমাদের কোম্পানির মূল প্রতিযোগিতা। .আমাদের অবিরাম প্রচেষ্টার সাথে বছরের পর বছর ধরে আমাদের পণ্যগুলি ব্যবহারকারীদের দ্বারা ব্যাপকভাবে স্বীকৃত এবং বিশ্বস্ত। আমাদের পণ্য অনেক দেশে বিক্রি হয়েছে, যেমন মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ, মধ্যপ্রাচ্য, জাপান, ইত্যাদি।


The Times-এর ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে চলতে এবং ক্রমাগত পরিবর্তনশীল অর্থনৈতিক ও সামাজিক চাহিদা মেটাতে আমাদের পরিষেবা সচেতনতাকে ক্রমাগত উন্নত করতে, আমরা ক্রমাগত আমাদের কোম্পানির পণ্যগুলিকে উন্নত করব৷


আমরা ভবিষ্যতের ব্যবসায়িক সম্পর্ক এবং পারস্পরিক সাফল্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করার জন্য জীবনের সর্বস্তরের নতুন এবং পুরানো গ্রাহকদের স্বাগত জানাই। আমরা গ্যারান্টি দিচ্ছি যে আপনার পছন্দ আপনাকে সেরা অনুভূতি এনে দেবে।


নিংবো চ্যানহোন কোং, লিমিটেড সুসজ্জিত পরীক্ষার সুবিধা এবং শক্তিশালী প্রযুক্তিগত শক্তি সহ আউটডোর পণ্যগুলির সরবরাহকারী। 2017 সালে তৈরি, কারখানা এলাকায় 1000 বর্গ মিটারের বেশি উৎপাদন, গবেষণা ও উন্নয়ন, এবং অফিস এলাকা, 50 টিরও বেশি কর্মচারী, উত্পাদন সরঞ্জাম 20 সেট। বিস্তৃত পরিসর, ভাল মানের, যুক্তিসঙ্গত মূল্য এবং আড়ম্বরপূর্ণ ডিজাইনের সাথে, ক্যাম্পিং সহ আমাদের পণ্যগুলি রান্নার জিনিসপত্র, স্লিপিং ব্যাগ, ট্রেকিং খুঁটি, ক্যাম্পিং তাঁবু, আউটডোর আলো, ক্যাম্পিং চেয়ার এবং অন্যান্য বেঁচে থাকার সরঞ্জাম।


আমাদের পণ্যগুলি ব্যবহারকারীদের দ্বারা ব্যাপকভাবে স্বীকৃত এবং বিশ্বস্ত এবং ক্রমাগত পরিবর্তনশীল অর্থনৈতিক এবং সামাজিক চাহিদাগুলি পূরণ করতে পারে, এদিকে, আমরা বহু বছর ধরে দেশীয় এবং বিদেশী তাঁবু এবং রান্নার সেট ব্র্যান্ডের জন্য OEM প্রক্রিয়াকরণ করছি।


আমরা ভবিষ্যতের ব্যবসায়িক সম্পর্ক এবং পারস্পরিক সাফল্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করার জন্য জীবনের সর্বস্তরের নতুন এবং পুরানো গ্রাহকদের স্বাগত জানাই আমরা গ্রাহকদের সাথে তাদের ইচ্ছার বাইরে একটি গোপনীয় পণ্য এবং গ্রাহক-নির্দিষ্ট পরিষেবা বিকাশের জন্য একসাথে কাজ করি। কিছু পণ্য হল CE, FDA, QM প্রত্যয়িত. আমাদের পণ্য অনেক দেশে বিক্রি হয়েছে, যেমন মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ, মধ্যপ্রাচ্য, জাপান, ইত্যাদি। আন্তরিকভাবে নিকট ভবিষ্যতে আপনার সাথে সহযোগিতা করার জন্য উন্মুখ।